সংবাদ শিরোনাম :
চ্যালেঞ্জ নিতে প্রস্তুত, ঢাকা ছাড়ছে টাইগাররা

চ্যালেঞ্জ নিতে প্রস্তুত, ঢাকা ছাড়ছে টাইগাররা

খেলাধুলা ডেস্ক: দুবাইয়ে অনুষ্ঠিতব্য এশিয়া কাপে অংশ নিতে আজ সন্ধ্যায় ঢাকা ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। এমিরেটসের একটি ফ্লাইটে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে দুবাইয়ের উদ্দেশ্যে  উড়াল দিবে মাশরাফি বাহিনী। রোববার বিসিবি সূত্রে এই তথ্য জানা গেছে।

তবে আজ দলের সঙ্গী হতে পারছেন না দুই সেরা তারকা সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদ। সিপিএল খেলে মাহমুদউল্লাহ দেশে ফিরেছেন শনিবার। তাই আগামীকাল সোমবার দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছাড়বেন তিনি। অন্যদিকে যুক্তরাষ্ট্র থেকে সরাসরি দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব।

আগামী ১৫ সেপ্টেম্বর পর্দা উঠবে এশিয়া কাপের। দুবাইয়ে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। বাংলাদেশের গ্রুপের অপর দলটি হলো আফগানিস্তান। এছাড়া অন্য গ্রুপে পাকিস্তান ও ভারতের সঙ্গে রয়েছে বাছাইপর্ব পেরিয়ে আসা হংকং। এই ছয় দল থেকে সেরা চার দল যাবে দ্বিতীয় রাউন্ডে। ডাবল লিগ পদ্ধতিতে চার দল প্রত্যেকের সঙ্গে দুটি করে ম্যাচ খেলবে। সেখান থেকে সেরা দুই দল যাবে ফাইনালে।

 

BD Team

 

এবারের এশিয়া কাপ ৫০ ওভারের ম্যাচ হওয়ায় দুবাইয়ে ভালো করার প্রত্যাশী বাংলাদেশ। তবে তামিমের ইনজুরি কিছুটা হলেও শঙ্কায় ফেলে দিয়েছে দলকে। সঙ্গে আঙ্গুলে চোট রয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবেরও। তবুও চ্যালেঞ্জ নিতে প্রস্তুত টাইগাররা।

এশিয়া কাপে বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, লিটন কুমার দাশ, মুশফিকুর রহিম (উইকেট রক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি ও মুমিনুল হক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com